আধুনিক কবিতা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৯-০৪-২০২৪

আধুনিক কবিতা
যেখানে সেখানে ব্যাঙের ছাতা
পানিতে সাতরায় ভাসিয়ে মাথা।
গদ্য জানিনা ।
ছন্দ জানিনা ।
জানিনা ছন্দের প্রকার ।
শব্দ বানানো ভাল হয় না আমার
জানি কিছু ।
মানি না কিছু
লিখে যাই কবিতা
কবিতা নয় হাস্যরসিকতা
প্রেমিকা পটাতে ।
প্রেম করতে লিখেছি যত
ভুল করেছি তত ।
ভুলের নাই কোন মাশুল
কি করিবো কি লিখিবো
না বুঝিয়াই লিখে ফেলি।
পরে বুঝি ও দেখি ।
করলাম আমি এ কি?
সবই দেখি ফাঁকি।
যতই লেখিলাম।
ভুল করিলাম ।
নিয়ম না জানিলাম।
না বুঝিলাম ।
অযতনে আমি সব হারালাম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

sudiptabiswas
১৭-০২-২০১৮ ০৪:৩২ মিঃ

বাহ!

hasan9999
২৪-০১-২০১৮ ২২:৩২ মিঃ

সুন্দর লিখেছেন কবি।।।।।আরও লিখুন।।।।বাহ কি বলব ।।।ভাষা নাই।।।।।।।আমি অভিভূত।।।।।।।।।ভাল লিখেছেন ।।।
সুন্দর ।