তোমায়
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৬-০৪-২০২৪

তোমায় দিলাম ভালবাসা এক রাশি।।।
দিলাম একটা সাইবেরিয়ান ফুল
তেমায় দিলাম মিষ্টি মধুর সুখ •
তোমায় দিলাম স্বপ্ন ছোয়া।
ভালবাসার স্পর্শ তুমি।।
"
তুমি কি স্বপ্ন হবে মোর ?
তোমায় দিব মিষ্টি একটা দুপুর "
তোমার চোখে কি মায়া আছে?
মেয়ে তুমি
কি চাইব তোমার কাছে? " "
'
তোমার নাম কি মেয়ে?
কি নামে ডাকবো তোমায়?
কিভাবে চিনবো তোমায়?
তুমি যে আকাশকুসুম স্বপ্ন আমার
তুমি যে রংয়ে আকাঁ স্বপ্ন আমার।
তুমি যে কল্পনার পরী। '

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
০৯-০৪-২০১৭ ০৮:৫৪ মিঃ

তোমায়
- মোঃআব্দুল্লাহ্ আল মামুন
তোমায় দিলাম ভালবাসা এক রাশি।।।
দিলাম একটা সাইবেরিয়ান ফুল
তেমায় দিলাম মিষ্টি মধুর সুখ •
তোমায় দিলাম স্বপ্ন ছোয়া।
ভালবাসার স্পর্শ তুমি।।
"
তুমি কি স্বপ্ন হবে মোর ?
তোমায় দিব মিষ্টি একটা দুপুর "
তোমার চোখে কি মায়া আছে?
মেয়ে তুমি
কি চাইব তোমার কাছে? " "
'
তোমার নাম কি মেয়ে?
কি নামে ডাকবো তোমায়?
কিভাবে চিনবো তোমায়?
তুমি যে আকাশকুসুম স্বপ্ন আমার
তুমি যে রংয়ে আকাঁ স্বপ্ন আমার।
তুমি যে কল্পনার পরী। '

almamun1996
১৬-০৩-২০১৭ ১৯:৫৬ মিঃ

তোমায় কি দিবো?