তোমার প্রেম
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - অপ্রকাশিত কবিতা ০৮-০৫-২০২৪

তোমার প্রেমে যদি সিক্ত হতে না পারি
একটা তিক্ত কবিতা শুনিয়ে দিও।
তোমার ভালবাসা যদি বুঝতে না পারি
একটা স্বপ্ন সাজিয়ে রেখো।
তোমার প্রেম,
জীবন্ত কবিতা হলে ,
তুমি তা বুকে লিখে দিও।
তোমার প্রেম জীবন্ত ছবি হলে।
তুমি তা বুকে একে দিও।
আমি গ্রহন করব ভালবেসে।
তোমার কবিতারা স্বপ্ন হলে,
আমার ঘুমের দেশে পাঠিয়ে দিও।
আমার দু চোখ রাঙ্গিয়ে দিও,
তোমার স্বপ্ন দিয়ে।।।
তোমার চোখের ভাষা বুজতে দিও,
আমার স্বপ্নটাকে বাড়তে দিও ,
তোমার কবিতার মাঝে।।
তোমার ভাবনা গুলো আমায় দিয়ো,
স্বপ্ন গুলো সাজিয়ে দিয়ো,
তোমার প্রেমের স্পর্শ দিয়ে।
আমি আমার মন রাঙ্গাবো,
তোমার মাঝে হাড়িয়ে যাবো,
স্বপ্ন খোজার বাহানা করে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
০৭-০৩-২০১৭ ১৪:২১ মিঃ

প্রেম """"""""""""""""""""""অ।