শাহসী কবিতা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৯-০৩-২০২৪

কবিতা তো নয় "
মনে হয় কলমের রক্ত।।।
বার বার ছড়ছে।
বুকের মাঝে ঝড়ছে
আগুন হয়ে "
বিদ্রোহী হয়ে
বিদ্রোহী কবিতাটা '
বার বার জেগে ওঠে।
বার বার রক্তদিয়ে নাম লেখে।
বার বার ভালবাসার রঙ ছড়ায়।
বিদ্রোহী কবিতার ভাষা '
আমার হয়তো জানা নেই।
জানা নেই তার ঠিকানা।
সে কোথা থেকে আসে।
কোন গগনে বসবাস তার।
এই বিশাল দ্বীপদেশ "
আমি একা তার খোজে '
বসে ছিন্নমূল হয়ে
বসে আছি পরিচয় হীন পথিকের মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২০-১০-২০১৮ ০১:১৪ মিঃ

কবিতা তো নয় "
মনে হয় কলমের রক্ত।।।
বার বার ছড়ছে।
বুকের মাঝে ঝড়ছে
আগুন হয়ে "
বিদ্রোহী হয়ে
বিদ্রোহী কবিতাটা