ভালবাসার স্বপ্ন
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - অপ্রকাশিত কবিতা ১৬-০৪-২০২৪

ভালবাসার যে স্বপ্প "
গড়েছিল নীল আকাশের পাখিদের দল।
সে স্বপ্প আজ মলিন '
সেখানে অনাশ্রিত দের বসবাস।।
সেখানে স্বপ্নরা তৃষ্ণার্ত আর ব্যথিত
চারদিকে আগের আবহাওয়া নেই।
ভালবাসার তৃপ্ত পরিতৃপ্ত স্বপ্নরা।
খেলা করে আমাকে নিয়ে।
এই আমি হাড়িয়েছি সেই স্বপ্নে
ভালবাসার অভাবগ্রস্ত স্বপ্প।
ভালবাসার দেবীদের যেখানে বসবাস
প্রেমীক পুরূষ কবি হল যেখানে
সেই স্বপ্নে তুমি ছিলে
ভালবাসার দেবী হয়ে।।
যে স্বপ্ন তুমি দেখেছ
যে স্বপ্ন দেখেছে তোমার ভাবনা
একটা ভালবাসার স্বপ্ন ।।
যে স্বপ্নে পৃথিবী আজো বিভোর।
সেটা ভালবাসার স্বপ্ন।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

hasan9999
২৪-০১-২০১৮ ২২:৩১ মিঃ

সুন্দর লিখেছেন কবি।।।।।আরও লিখুন।।।।বাহ কি বলব ।।।ভাষা নাই।।।।।।।আমি অভিভূত।।।।।।।।।ভাল লিখেছেন ।।।
সুন্দর ।