তুমি কি
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - অপ্রকাশিত কবিতা ২৫-০৪-২০২৪

তুমি আমার হলে না
তুমি কি আমার ছিলে কখনো?
তুমি কি ছিলে সেখানে ?
যেখানে আমি ছিলাম ।
সেই সমুদ্রের পারে
যেখানে নাবিকেরা নোঙ্গর ফেলেছিল
যুবারা গান গেয়েছিল যেখানে
তুমি কি আমার হবে???
তুমি কি ছিলে কখনো????
তুমি কি ???
মনে রেখেছ শেষ যাত্রার কথা
প্রণয়ের শেষ সেই স্মৃতি গুলো
তুমি আমার ন ও
আমার ছিলে না কোনদিন,
আমি তোমার নই
ছিলাম না কোনদিন।
এতো অনধিকারের চর্চা করোনা।
ভাল আছি ,থাকতে দাও
সব কিছুকে চলতে দাও
স্বাধীনতার সাথে বুঝতে দাও
ভালবাসতে দাও মধুর প্রেমের সাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।