তোমাকে কি বলেছি?
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৯-০৩-২০২৪

••
তোমাকে কি বলেছিলাম?
ভালবাসি আমি তোমায় ।
বলেছি কি কোনদিন?
তোমার চোখে মায়া আছে.
তোমাকে কি বলেছি?
কোন দিন হাটতে চাই তোমার সাথে।
'
"
কেন বলিনি ?
'
আমি কি বলেছি ?
তোমাকে আমার কথা"
কেন বলিনি ????
"
"
কোথায় ছিলে তুমি এতকাল??
আমি কোথায় ছিলাম???
"
"
আমি কেন যাই নি সেখানে?
তুমি ছিলে যেখানে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।