তোমার আমার ভালবাসা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৯-০৩-২০২৪

তোমার আমার ভালবাসা
সেই কবে ইতিহাস হল ।
জ্বলের সাথে মিশে হল একাকার

কত যে কথা ।
কত যে ব্যাথা হইল মলিন।
তা জানে না কেউ।

এসব কিছুতেই ।
কোন এক লোভ ।
ছিল কি লোভাতুর মনে।

তোমাতে বা আমাতে ।
ছিল কি ভালবাসার কথা ছারা কিছু?

ছিল কি বাসনা কোন সুপ্ত
তোমার মনে কি ছিল সে প্রেম?
যে প্রেম হয় শরীরের সাথে শরীরের।
মানবের সাথে মানবীর প্রেম।

তুমি কি ছিলে ?
আমি কি ছিলাম ?
নষ্ট দেহের নষ্ট পৃথিবীর লোভে লোভী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।