নষ্ট প্রেম
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - অসমাপ্ত কাব্য ২৯-০৩-২০২৪

নষ্ট প্রেম করতে করতে
শেষ হল শত শহস্র রাত্রি।
শেষ হল কত শত বিকেল
কত সকাল গেছে অযতনে।


নষ্ট প্রেমের বিষাক্ত ছোবলে।
নষ্ট হল কত ফুল।
কত যে অমাবশ্যা হল ।
জীবনে নামল ঘোর অন্ধকার।


তোমার দেহের প্রেম
নারী দেহ তোমার।
পাগল হল শত শত নাবিক
সেই বন্দরে কেবল আত্মহত্যার দাগ
চারদিকে কষ্ট ভুলতে ব্যাস্ত যুবাদের দল।
নেশার অন্য জগতে ডুবে আছে।


ডুবে আছে তোমার প্রেমে কেউ
নষ্ট আর কষ্ট মাখা প্রেম।।

শরীরের উত্তাপ ।
ছরিয়ে দিয়ে চারদিকে।
কি শান্তি পেলে তুমি?
কি শান্তি পেল বেহায়াদের দল ।
বেহায়া বেহিসেবী যুবক গুলো।
কি তাদের মাকসাদ?
কি তাদের কামিয়াবী?

কোথায় তাদের গন্তব্য?.
কে জানে কি চায় তারা।


তারা কি ভুল পথে হাটছে?
তোমাদের করছে কলোসিত?
করছে তোমাদের নিয়ে নগ্ন খেলা।


কিসের টানে এই অবহেলা?
কেন এই মাতাল টান।
সেটা কি নষ্ট প্রেম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
০৯-০৪-২০১৭ ১০:৪৬ মিঃ

কিসের টানে এই অবহেলা?
কেন এই মাতাল টান।
সেটা কি নষ্ট প্রেম