আঁকন কথা
- মাহাবুব আলম ২৭-০৪-২০২৪

আমরা প্রেমে পড়ে যাই- সকালের শিশিরের,
আমরা প্রেমে পড়ে যাই- উন্মুক্ত তপনের,
আমরা প্রেমে পড়ে যাই- উষ্ণ সূর্য্যালোকের,
আমরা প্রেমে পড়ে যাই- ধবল মেঘমালার,
আমরা প্রেমে পড়ে যাই- শক্তপোক্ত দ্বিপ্রহরের,
আমরা প্রেমে পড়ে যাই- বিষণ্ন ঝরা পাতার,
আমরা প্রেমে পড়ে যাই- পায়ে মোড়ানো শিউলির,
আমরা প্রেমে পড়ে যাই- পাতার আড়ালে প্রেমী দোয়েলের,
আমরা প্রেমে পড়ে যাই- মৃদু হিমেল হাওয়ার,
আমরা প্রেমে পড়ে যাই- অনুরাগিণী বিকেলের,
আমরা প্রেমে পড়ে যাই- ফিরে আসা গোধূলীর,
আমরা প্রেমে পড়ে যাই- সন্ধ্যার শুকতারার,
আমরা প্রেমে পড়ে যাই- গভীর অন্ধকারের,
আমরা প্রেমে পড়ে যাই- একে অন্যের,
আমরা প্রেমে পড়ে যাই- শুধুই প্রেমে পড়ি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।