মুগ্ধ আমি
- মোহাম্মাদ মাহতাপ ইসলাম ২৬-০৪-২০২৪

মুগ্ধ আমি মুগ্ধ।
বাংলামায়ের ভালোবাসায়-
প্রাণ জুড়িয়ে মুগ্ধ।

বাংলামায়ের উদার দয়ায়
তাহার তরে ঋদ্ধ,
উদার চিত্তে প্রাণ মিশিয়ে
ভালোবাসায় সিদ্ধ।
মুগ্ধ আমি মুগ্ধ।

কর বাড়িয়ে কোলে তুলে
হাত বুলিয়ে শীর্ষ-কেশে
গান গেয়ে আর গল্প বলে
ঘুম পাড়ালো হেসে হেসে।
মায়ের এমন শীতলতায়
ভালোবাসায় স্নিগ্ধ।
মুগ্ধ আমি মুগ্ধ।

স্নেহের আঁচলে বন্দি করে
রাখল বেঁধে মায়ার ডোরে,
সুদূর প্রান্তের দূর দেশেতে
দিত নাকো একেলা যেতে
যদি কভু না আসি ফিরে,
এই ভাবনায় করল মায়ে
স্নেহানলে দগ্ধ।
মুগ্ধ আমি মুগ্ধ।
বাংলামায়ের ভালোবাসায়
প্রাণ জুড়িয়ে মুগ্ধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SM_Julhasur_Rahman
০১-০২-২০১৯ ২২:৩৩ মিঃ

অসাধারন লিখুনি প্রিয় শুভেচ্ছা নিবেন।

SM_Julhasur_Rahman
০১-০২-২০১৯ ২২:২৮ মিঃ

অসাধারন লিখুনি প্রিয় শুভেচ্ছা নিবেন।