"কলম"
- শাওন আহমেদ. - অনু কবিতার মেলা ২৮-০৩-২০২৪

কবিতার চেয়ে,
কলম আনেক দামি।
কবিতা নয় কলমকে,
কর শ্রদ্ধা ও সম্মান খানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।