নেতা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৫-০৪-২০২৪

নেতা কে?


একজন নেতার থাকবে গুণ
সাহসী হওয়ার গুণ।


নেতা তা ভাববে "
যা জনগন ভাবতে ভয় পায়।
বুকে থাকবে অসীম বিশ্বাস।




যে থাকে সবার আগে।
থাকে সৎ পথে ।
ভয় করে না বিপদ ।

সেই হল নেতা।





মিথ্যার আশ্রয় লাগে না যার ,
নিতে পারে সকল কাজের ভার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

wasemul
১৭-০৯-২০১৯ ১৯:৪০ মিঃ

চমৎকার লিখেছেন

shawonmallick6950
২৯-০৮-২০১৮ ১১:৩৭ মিঃ

সুন্দর

sudiptabiswas
১৭-০২-২০১৮ ০৪:৩২ মিঃ

চমতকার