জলের মত চোখ
- দেবজ্যোতিকাজল ২৯-০৩-২০২৪

প্রাচীন আকাশ পুরাতন সূর্য দরজা খোলা সকাল এক গুচ্ছ মেঘ তাপ্তি ঝুলিতে । তখন বর্ষা কাল শুধু বৃষ্টি , ভিজতে চায়নি ছাতার নীচে জল ভরা চোখ ভাবলাম , আমি ঠিক আছি তো ! নস্টালজিয়া লাল চোখ এক ঘেয়েমি কবিতা যুদ্ধ মিথ্যা ঘৃণা , রক্ত , প্রতারণা সকল কিছুই আজ রয়ালটি । শুধু একটি কালো প্রজাপতি কিছু উপঘাতে ,বিশ্ব অন্ধ রং-এ ম্লান আমার চারপাশে অভিন্ন আকার কোথায় প্রেম ! কোথায় শান্তি ! শীতল মৌমাছি ডানা ভাঙ্গা মৃত বুক আর একটা ভূতের মত অমাবস্যা শ্বাস আমাকে ক্ষমা করবেন প্লীজ সুস্বাদু আর মিষ্টি কবিতা লেখার জন্য...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।