পরিচয়!
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

আচ্ছা থ্যাঙ্ক ইউ টা না বললে কি হত
এর জন্য এমন একটা শব্দ আমি কিন্তু আশা করিনি
না না সে আর কি,আমি না হলে অন্য কেউ একজন--
এমন কি একটা বিষয় নিয়ে আমাদের প্রথম কথোপখথন
তোমার মনে আছে?
তার পর কতসময় গেছে-নষ্ট চেতনটাকে ভুলতে পারি নি
আচ্ছা, তুমি ভুলে গেছ,ভালোই করেছ
নাহলে আমার মত....বুকের ভেতরটায় কোন দিন শান্তি পেতে না
ভালেই করেছ?
আচ্ছা থ্যাঙ্কিউটা না বললে কি হত?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।