ঋতুরাজ
- মুহা. মোতালেব হোসেন - ঐ ২৯-০৩-২০২৪

ঋতুরাজ বসন্তের আগমন- তোমাকে জানাই;
আমের মুকুলের স্বাগতম ।
তুমি উত্তরে হাওয়া থেকে দখিনা হাওয়া
তুমি গাছে গাছে নতুন পত্রপল্লবে ছোঁয়া
তুমি ফুলে ফুলে সজ্জিত কুঞ্জকানন তুমি মানুষের হৃদয় মনকে কর আলিঙ্গণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

kobihasan78
২১-১২-২০১৯ ১০:৩৮ মিঃ

সুন্দর লিখেছেন, অসাধারণ প্রকাশ

rasel6545
২১-০৫-২০১৯ ১৬:০২ মিঃ

আপনার কবিতাট সুন্দর হইছে, আমার কবিতাগুলোও পড়বেন এবং ভুল ত্রুটি হলে মন্তব্য করবেন

sk550_karmakar
১১-০৮-২০১৮ ১৩:৩৫ মিঃ

khuboi sundor prokrittir lekha. hardik suvokamanaya roilo priyo kobi.

gainp86
১৯-০৪-২০১৭ ১৯:৫৬ মিঃ

বাসন্তী শুভেচ্ছা।

roppy
০৩-০৪-২০১৭ ২২:১০ মিঃ

অনেক সুন্দর ঋতুরাজের আগমন কবিকে শুভেচ্ছা।