না পাওয়ার গল্প
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

এই সমাধান কৈ পাওয়া যায়
হয়নি কিছুই পাওয়া
জীবন নামের রংধনুটা
সমস্যার এক খেওয়া।
এই বুঝি আজ পার হব সব
বাধার শত দেওয়াল
কাল দেখি সব সামনে এল
বিপদ বাধার খেয়াল।
ইচ্ছে গুলো মরছে যে বেশ
পায় নি বাঁচার ঠায়
যে আমারে দেখছ মিছে
নায়তো বেঁচে ভাই।
সব কিছু আজ পর হয়েছে
নায়কো বাকি আর
কোথায় যেন হারিয়ে গেছ
স্বপ্ন দেখার ধার।
কাকে বলি শোনে না কেউ
গল্প না পাওয়ার
সবাই কি ভাই বুনছে এমন
গল্প না পাওয়ার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।