একটা দূষিত বাংলিশ পরগাছা
- রুহুল আমীন রৌদ্র ২৬-০৪-২০২৪

একটা দূষিত বাংলিশ পরগাছা,
সানন্দে বাসা বেঁধেছে, বাংলা ভাষার শ্যামল বৃক্ষে।
কতক ষোড়শী কাকের দল, আপন সুশ্রী
বিকাশিতে,
ডেকে যায় মিশ্র কুহু কেকা।
নয় সে কুহু নয় সে কেকা,
রক্তেভেজা শ্যামল বৃক্ষে,
ওরা রক্তচুষক,
নয়ত বা বিশ্রি কাকের কুশ্রী লক্ষণ।
--০--

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।