কবি
- আনোয়ার হোসেন ২৯-০৩-২০২৪

আনোয়ার হোসেন

কবি,
তোমাকে সঁপিলাম এ জীবন
তোমারি সাথে রেখো সারাক্ষণ

জীবনে যাহা দিতে পারি আর না পারি
সবই তোমারি ।

কি কথা কইব বল ঘুম ঘোরে স্বপনে
তুমি যে আছ শুধু আমারি মনে।

বল কবি কি আছে মোর কাছে
কি তব প্রয়োজন জীবনে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

roppy
০৫-০৪-২০১৭ ১৮:৩৭ মিঃ

onek sondor valo lagli kobi subesha niven

anwar24poem
০৫-০৪-২০১৭ ১৭:৪৫ মিঃ

Sabas