নেশা
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২৬-০৪-২০২৪

এখনো অবিবাহিত তাই
মোফাজ্জল করিমের "নেশা"
কবিতার ভাবার্থ বুঝিনা।

চা,বিড়ি,সিগারেট,গাঁজা
অথবা...
যারা কূটনীতির সমার্থক
শব্দে স্বাচ্ছন্দ্য খোঁজে বেড়ান
তাদের মতো সিক্সটি নাইন,পোস্ত,
চ্যাম্পেইন,ভদকা এসব অশনে
হয়না আমার নেশা।
কেবল দেখলে তোমার চোখ,
নেশায় হই বুদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।