শহীদি বিজয় উল্লাস
- আনোয়ার হোসেন ২৪-০৪-২০২৪

১০/০৪/২০১৭
নতুনের কেতন উড়বে
বিজয় দিবসের আড়ালে
শুধু তুমি থাকবে না আমাদের মাঝে
এতটুকু বেদনা ভরা হৃদয়ে;
তবুও তো মোরা শহীদি আত্মার আত্মীয়
এই কাফেলার দুর্দান্ত চলমান
পথের দিশারী আমরা তো বটে
জীবনের নেই কোন বাঁধা, নিয়তির বাটে
আমরাই শুধু পথের প্রান্তে দাঁড়িয়ে
তোমার অপেক্ষায়,
হে খোদার অতিথি তোমার
দায়িত্ব শেষ, এবার যাবার পালা
তুমি জেলের কুঠুরিতে ভয় পেও না।
আমরা আছি তব পথ ধরে ।।
(মজলুমদের উৎসর্গে)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।