ভূবনভোলানো হাসি
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

তোর ঐ ভুবনভোলানো হাসির অতলে আনন্দ রাশি রাশি , তোর ঐ কথার বলার চমকদারি , হৃদয়ে আমার বাজায় বাঁশি । কোন্ মহাজাগতিক প্রফুল্লতায় , মনকে আমার ভোলাস রে ? কোন্ রূপসাগরের প্লবতাতে আনন্দঢেউ তোলাস রে ? কোন্ অতলস্পর্শী চাহনীতে মনেতে ঘর বাঁধিস তুই ? কোন্ মধুরিমা হাসির জেরে সুরের লহর সাধিস তুই ? তোর রূপে গুনে মধুর কথায় মনের খুশি লহর তোলে , তোর দীর্ঘজীবন কবিতা হোক , এই চেতনাই মন যে বলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।