কৃতজ্ঞ
- আবু নাছের জুয়েল ২৬-০৪-২০২৪

আমি কৃতজ্ঞ তোমার প্রতি,
তোমার চলে যাওয়া
একটু অবসর দিয়েছে আমায়৷
কৃতজ্ঞ সেই একাকী রাত্রীর প্রতি,
আমার শত কষ্ট নীরবে জড়ে পড়েছ
সবার অলক্ষে আঁধারের মায়ায়৷
আমি কতজ্ঞ সেই দিনটির কাছে,
যে দিন তুমি বলেছিলে ভুলে যেও!
সেদিন থেকেই বেভুলো হয়েছে মন৷
কৃতজ্ঞ সেই বিকেলের কাছে,
যেদিন গিটারের টুং টাং ছন্দে
গান ধরে ছিলাম আবারো ফিরে এসো তুমি৷
সত্যিই কৃতজ্ঞ, সত্যিই কৃতজ্ঞ এই আমি
তোমার কাছে ,নদীর কাছে,
ফুল, পাখি কিংবা অপরিনত ওই গানের কাছে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৫৮ মিঃ

amer valo laglo @@@@@