কুমার প্রসেনজিত রুদ্র
- KumarProsunjit Rudro - পৌর প্রদীপ ২০-০৪-২০২৪

পৌর সভায় আলোর প্রদীপ
জালিয়েছেন যিনি,
যুগযুগ ধরে আমাদের মাঝে
থাকেন যেন তিনি,
সুখে দুঃখে এলাকায় আছে যত
ভাই মা বোন,
তৃষ্ণা মিটাতে আসুন
বেড়া পৌর ভবন,
মসজিদের পাশে শুনি
মধুর আযানের ধ্বনি,
বাতেন ভাই হয়েছে যেন
সবার চোখের মনি,
এলাকা জুড়ে ছিল শুধু
ধুলাবালি আর কাদা,
খাল বিল করেছে ভরাট
করেছে যে পাকা,
বলিবনা আর তার গুণের কথা
বল্লাম আমি ইতি,
আব্দুল বাতেন সবার মাঝে রাখিলেন হাজার স্মৃতি,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।