হঠাৎ কবি
- অনিরুদ্ধ বুলবুল ১৩-০৫-২০২৪

হঠাৎ কবি

তোমাদের কাব্য সভায় -
আমি এক হঠাৎ কবি
ভাবনার কাব্য নদে
খাচ্ছি ডুবে শুধুই খাবি।

সুর পেলে ভাই ছন্দ রচি
নইলে চেঁচাই হেড়ে গলায়
সৃষ্টিসুখে তা-ধিন নাচি,
পাবো কি ঠাঁই কাব্যমেলায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।