অনন্ত জিজ্ঞাসা
- pijush kanti das ২৯-০৩-২০২৪

জীবন আমার হল ছারখার
আমার আমি রে খুঁজি ;
সকাল বেলায় হারিয়েছি হায়
জীবনের মানে বুঝি !
ধরে অনন্ত কাল করে নাজেহাল
আমার মনের আমি ;
পাই না উত্তর কেন যে গো তার
জানে কি অন্তরযামী ?
কেন যে এসেছি কেন বেঁচে আছি
কিবা প্রয়োজন আসা ;
বিদায় বেলায় অতৃপ্ত হৃদয়
(শুধু )নয়নের নীরে ভাসা !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।