ভালবাসার মানে
- KumarProsunjit Rudro - কুমার প্রসেনজিত রুদ্র ২৮-০৩-২০২৪

ভালবাসা মানে বিরহ ব্যথা,
ভালবাসা মানে কবির কিছু বানানো কথা।

ভালবাসা মানে নিদ্রা বিহীন প্রহর,
ভালবাসা মানে দেহ মিলনের অভিসার।
ভালবাসা মানে স্বার্থহীন প্রলাপ,
ভালবাসা মানে বন্ধুর শনে অবসরে আলাপ।

ভালবাসা মানে চিন্তা হতাশা,
ভালবাসা মানে রঙ্গীন স্বপ্নের আশা।

ভালবাসা মানে নীল বেদনার ঝড়,
ভালবাসা মানে অপেক্ষার হাজার বছর।

ভালবাসা মানে প্রিয়ার মনের বারতা,
ভালবাসার মানে রোদ দুপুরে ঠিকানাবিহীন যাত্রা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।