মৌন
- মুক্ত মন ২০-০৪-২০২৪

মুছেই দিলাম ছায়া -স্বপ্নের বড় আপন পাতা ,
ছিলো যেখানে ধূসর মনের রঙ্গিন ছবি আঁকা ।
স্লোগান, প্রতিবাদ আর কবিতার খাতায়
তোমার ছবি , আদুরে নাম পাতায় পাতায় ।
এক মুঠো বালি তুমি , অধরা এক আশা
মূক করে কেড়ে নিলে আমার সব ভাষা ।
আমি যদি গো নাই বা থাকি,
ভাবছ তোমায় দেব ফাঁকি ?
তাকিয়ে দেখ রাতের পানে ,
খসবে তারা তোমার টানে ।
বুঝে নিও ওটাই আমি -
মিলিয়ে গেছি দূর গগনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৫:১৪ মিঃ

nice