আশার মরীচিকা
- শাহরিয়ার মোঃ রায়হান ২৯-০৩-২০২৪

আর কতকাল এক হয়ে
জীবন পথটা যাবো হেটে
আর কতকাল পেরিয়ে শেষে
তুমি আসবে মুচকি হেসে
আশায় আশায় দিচ্ছি পারি
আমার মনের তপ্ত মরুভুমি।

ভ্রান্ত পথে হেটে চোলি
চোরাবালি ঘোরা এই ভূমি
জীবন পথের প্রতি বাঁকে
তোমার ছবির মরীচিকা জাগে
আর কতকাল পেরিয়ে শেষে
তৃষ্ঞাত্র মনের মরুচেরে এসে
আমায় তুমি করবে কৃপা
একটু ক্ষানি মুচকি হেসে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।