স্বাভাবিক
- মানিক মানু ২৯-০৩-২০২৪

খুব ইচ্ছে করে,
রঙ্গিন কোনো এক মদ্যপ বোতলে ডুব দিয়ে,
স্বাভাবিকতার একটু উপরে যেতে

খুব ইচ্ছে করে,
কোনো এক শান্ত বিকেলে,
মাছার উপর শুয়ে দুই পা ছড়িয়ে আকাশ দেখতে ।

আমি মদ্যপ নই,
আমি মাতাল নই,
আমি কবিও নই,

আমি তোমাদের থেকে একটু উপরে,
অস্বাভাবিক খাছের একটু নিছে,
স্বাভাবিকই একজন |
আমি স্বাভাবিক,
আমি স্বাভাবিক ||

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।