একমাত্র তুমি
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২৩-০৪-২০২৪

খুব ইচ্ছে --
নিজেকে সিগারেট এর মতো পুড়িয়ে
ধোঁয়া হয়ে তোমার ফুসফুসে
গেঁথে থাকি।

ইচ্ছে করে---
তোমাকে সিগারেট এর মতো পুড়িয়ে
ধোঁয়া করে আমার ফুসফুসে
গেঁথে রাখি।

“ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর” --

নিজের না হলেও
তোমার স্বাস্থ্যের খেয়াল রাখতেই হয়,
তুমি ব’লে কথা,
আমার
একমাত্র তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।