ঘুমপরী
- pijush kanti das ১৮-০৪-২০২৪

"ঘুমপরী"
----------------------------------------------------------
পীযূষ কান্তি দাস
----------------------------------------------------------
ঘুম আসে না চোখের পাতায়
থাকি জেগে রাত ,
ও ঘুমপরী আসবে কাছে
রাখবে মাথায় হাত ?

আসো নাতো কাছে তুমি
শোনাও না আর গান ,
তাই বুঝি নিদ নিলো বিদায়
আইঢাই আমার প্রাণ ॥

দপ্দপানি মাথার মাঝে
ঘুম দিয়েছে আড়ি ,
কোন সে দোষের সাজা দিতে
গেলে আমায় ছাড়ি ?

ঘুমেরপরী ঘুমেরপরী
এসো একটিবার ,
ঘুম দিয়ে আজ বাঁচাও পরান
রাগ করো না আর ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।