আমি আর তুমি
- আলফাত্তাহ ফাহাদ ২৮-০৩-২০২৪

তুমি বল ভালবাসি, আমিও বলি ভালবাসি
দুজনের চাওয়া-পাওয়ায় ভালবাসা রাশি-রাশি।
তুমি চাও পাশে আমায় , আমি বলি থাকবোতো,
ভয় কর কিসে এত? এই আমি আছিতো ।

তুমি বল তবে কেন বোঝো না আমায়?
আমি বলি নীরবতার ভাষা বল কে শেখাবে তোমায়?
এ আমারই ব্যর্থতা, তোমায় না বোঝার!
আসলে বোঝার সাধ্য কি আদৌ হয়েছে আমার?

তুমি বল কিচ্ছু চাইনে ভালবাসা ছাড়া,
আমি বলি হবে হবে, কিসের এত তাড়া ?
তুমি বল যা আছে আমার তার সবটুকু শুধুই তোমার,
আমি কেন পারিনে বলতে, তুমি শুধুই আমার !

আমারই জন্য ঝরে নোনাজল তোমারই আখিঁপটে,
আমিও কি কাঁদিনা তোমায় ভেবে?
চোঁখের জলেই কি শুধু কাঁন্নার রং দেখা যায়,
অন্তরের চোখটাওতো ক্রন্দন জলে ভাসায় ।

তুমি বল বুঝে নিও আমার চোখের পানি আর মুখের হাসি,
আমি বলি জেনে রাখো শুধু অনেক ভালবাসি।
তুমি বল বাঁচবে না আমায় ছাড়া,
আমি বলি সখী করিসনে আত্মহারা ...

লিখছি আমি আর তুমির গল্প,
বুনছি তুমি আর আমির ছন্দ,
এভাবেই চলছে আমাদের অসম প্রেম কাহিনী!
তৈরী হচ্ছে অসমাপ্ত ভালবাসার চলচ্চিত্র একখানি।
যেখানে শুধু তুমি আর আমি,
আমি আর তুমি ... ।।

রচনাকাল:
০৮/০৭/২০১৩
রাত ১০:০০ টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।