মানা
- রুহুল আমীন রৌদ্র ২৩-০৪-২০২৪

কিছু কিছু স্বপ্ন থাকে মনের সুঁতোয় বুনা,
নিরবে নিভৃতে মাল্য গেঁথো,
বলতে কিন্তু মানা।
মনের মানুষ করে যদি নিবর আনাগোনা,
নিরবে নিভৃতেই মধু পিয়ো,
প্রকাশ্যেতে মানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।