ধ্বংসের ফিস্-ফাস্
- মৃৎ মাহমুদ ১২-০৫-২০২৪

ঘোর বোঝেন, ঘোর?
বাতাসে অস্বাভাবিক কম্পন

সময়?
হাওয়াই মিঠাই কি হাওয়া থেকে হয়?
তেমনি সময় কি কোরে ঘটে?
কিছুদূর গভীরে ভাবলেই
ডানে বামে সাক্ষী খুঁজতে হয়

কি এমন অর্জন আমাদের?
সময়েরও কালো-সাদা আছে
অসুস্থ হলেই টের পাওয়া যায়
শ্রবণোত্তর ধ্বংসের ফিস্-ফাস্
অমন ফিস্-ফাস্ অনেক শুনেছেন
নিশ্চিতভাবে পালাতে পেরেছেন কখোনো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।