জিলেপীর মত সোজা
- সরওয়ার জাহান ১৯-০৪-২০২৪

মেয়েরা বড় ভিজে ভাজা
জিলেপীর মত সোজা সাজা।
লোহার মত নরম
বাতাসের মত গরম।

টমেটোর মত ঝাল
বেগুনের মত লাল
তেঁতুলের মত মিষ্টি
মরিচের মত বৃষ্টি।

মিষ্টির মত টক
ছেলেদের মত ঠক ।--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Milhan2017
১৯-০৫-২০১৭ ০৮:৪৩ মিঃ

ভালো লাগলে কমেন্ট করুণ