লক্ষী বউ
- সরওয়ার জাহান ২৭-০৪-২০২৪

পাসে এসে, কাছে বস
বল দিনের গল্প।
রাগ কর না লক্ষী বউ
উপহার নেও অল্প।--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।