দেশটা
- সরওয়ার জাহান ২৪-০৪-২০২৪

দেশটা গেল জলের তলে
ধানটা গেল পচে।
কৃষক, জেলের সবটা গেছে
শকুন নাচে গাছে।
তা'ধিন তা'ধিন ইদুর নাচে
মাছ খাবে সে ঘাসে। --------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২১-০৫-২০১৭ ১৪:১৭ মিঃ

শ্রদ্ধেয় লেখা

Milhan2017
২০-০৫-২০১৭ ০৬:৪৫ মিঃ

অসাধারণ একটি