সময় নাই
- সরওয়ার জাহান ২৫-০৪-২০২৪

তুমি কর তোমার জব
আমি ডাকি আমার রব।
জবে জবে সময় নাই
খোদা ছাড়া উপায় নাই।_______

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Milhan2017
২১-০৫-২০১৭ ০৪:০৯ মিঃ

খোদাকে ডাকার সময় নাই