উপায় নাই
- সরওয়ার জাহান ২৯-০৩-২০২৪

তুমি কর তোমার জব
আমি ডাকি আমার রব।
জবে জবে সময় নাই
খোদা ছাড়া উপায় নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।