শুক্রবার
- সরওয়ার জাহান ১৯-০৪-২০২৪

সপ্তাহে একদিন
শুক্রবার জুম্মা দিন।
সবাই মোরা মসজিদ যাই
একে অন্যের দেখা পাই।
দোয়ায় গড়ায় চোখের জল
নামাজ শেষে করি কোলাহল। ------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।