ছোট মূখ
- সরওয়ার জাহান ২৯-০৩-২০২৪

ছোট মূখে
বড় কথা।
বড় কথায়
লাগে ব্যথা ।
ব্যথার কোন
জবাব নাই।
কথার কোন
ঔষধ নাই।
মাপী ছাড়া
উপায় নাই। ----------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।