ভালবাসার যথার্থতা
- ওমায়ের আহমেদ শাওন - ভাললাগা হতে ভালবাসা ২০-০৪-২০২৪

যখন মনে পড়ে
আর যখন মনে না পড়ে,
প্রত্যেকটা সময়েই তোমাকে
অনুভব করতে চাই;
তবেই তো ভালবাসার
যথার্থতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।