প্রেম ভন্ডামী
- সরওয়ার জাহান ১৯-০৪-২০২৪

নোংরামি আর নষ্টামী
বিয়ের আগে প্রেম ভন্ডামী।
বিয়ের পরে প্রেম
বছরে ঘুরে আসবে কোলে
ছোট্ট সোনা ডেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
২৭-০৫-২০১৭ ২০:৫৩ মিঃ

এটা কোন কবিতাও না, ছড়াও না।
এটাকে ফালতু লেখা বলা যেতে পারে..............!!!