নিবেদন
- ওমায়ের আহমেদ শাওন - সম্পূরক ২৫-০৪-২০২৪

এসেছি তোমার দুয়ারে
ফিরায়ে দিওনা মোরে
একচিমটি হলেও দাও-গো অভিসারে
আজিবন পূজিব তোমারে
বিতৃঞ্চা-ক্ষুধা, তীব্র ঘৃণা
আরতো চক্ষু স্থির হয়না,
বিমুগ্ধ হিয়া হয়েছে দেউলিয়া
অন্যমনস্কতার আড়ালে প্রেমে পড়িয়া।
জান কি তবে ?
ভালবাসার একচিমটেও দেখেছি অনেক
উঞ্চ অনুভূতি হৃদয়ার্ধক
করলে স্পর্শ, অনুভবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।