আদর্শ
- ওমায়ের আহমেদ শাওন - সম্পূরক ২৯-০৩-২০২৪

যে দেখালো মোরে বাঁচার অধিকার,
ধ্বনিত-‘এবারের সংগ্রাম, মুক্তির সংগ্রাম
এবারের সংগ্রাম, স্বাধীনতার সংগ্রাম’
-ব্রত হতে হবে স্বাধীনতা রক্ষার।
মেহনতি জনগণ করছে হাহাকার
এসেছে সময় গণতন্ত্রকে বাঁচাবার,
আজও তার ক্ষিপ্ত স্পন্দন
শুনিতে পাই বারংবার;
আরেক হৃদয় করেছে গ্রহন
সেজন হোক দেশের কর্ণধার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।