তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৩৪
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৯-০৩-২০২৪

সব গান ম্লান হবে একদিন
বোবা হবে সব অনুভূতি
দেনা রবে হৃদয়ের যতো ঋণ
ব্যর্থ হবে সব প্রস্তুতি।

নিরুদ্দেশে যাবে মন প্রজাপতি
রেখে যাবো স্মৃতি অমলিন
সব খুনসুটির টেনে দিয়ে ইতি
চলে যাবো দূরে— তুমিহীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।