তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৩৫
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৪-০৪-২০২৪

অনেক হয়েছে মিতুয়া,
অনেক ঝরেছে চোখের জল
কতটা কষ্ট গলেছে নিরলে
আঁখিপল্লব-ই জানে কেবল।
এবার নাহয় থামাও মিতুয়া
অশ্রুর উন্মত্ত ফোয়ারা নিরবধি
তোমার টলোমলো অশ্রুবিন্দু
আমাকে করে দেয় অপরাধী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।