তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৩৬
- অনির্বাণ মিত্র চৌধুরী ১৯-০৪-২০২৪

ধূমকেতুর মতন দেখা দিলে তুমি মন-আকাশে
অবাক বিস্ময়ে দেখেছি তোমায়
জানিনা কোন মন্ত্রবলে পেতেছো ইন্দ্রজাল
বেঁধেছো আমায় কোন সে মায়ায়।
আগলে যে রাখবো তোমায় যতন করে
সেই সাধ্যি বলো আমার আছে কই?
যেতে দিয়েছি তাই, সুখের ঠিকানা যদি পাও!
নিজের সুখই খুঁজবো— অতটা স্বার্থপর যে নই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।