আমার স্বাধীনতা
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২৪-০৪-২০২৪

কিসের গণতন্ত্র!
গণতন্ত্রকে বুড়ো আঙ্গুল
তোমাকে ভালোবাসার অধিকার একমাত্র আমার,
আর তোমাকে আমি ভালোবাসি-এটাই
আমার স্বাধীনতা।

"যদি আর কারে ভালোবাস,
যদি আর ফিরে নাহি আস,
তবে তুমি যাহা চাও, তাই যেন পাও,
      আমি যত দুখ পাই গো ।"
      
"তারেই নিকটে পায় কথা যার নিকটে থাকার"
আমি রবি ঠাকুর ও নই সৈয়দ হকও নই

তোমার এই জীবন যেন আমার সাথেই কাটে-
মন থেকে সকাল সন্ধ‍্যা এই অভিশাপই দেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।